> ডার্ক ওয়েবে কিভাবে অ্যাক্সেস করবেন?? ~ পিসি বাংলাদেশ

রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

ডার্ক ওয়েবে কিভাবে অ্যাক্সেস করবেন??

ডার্ক ওয়েবে  কিভাবে অ্যাক্সেস করবেন??


What is Dark Web?


Dark Web হচ্ছে ইন্টারনেটের অদৃশ্য অংশ। সহজ ভাবে বলা যায় Dark Web হল ইন্টারনেটের একটা অংশ যা কোন Search Engine এ ইন্ডেক্স করা হয় না। Dark Web অনেক তথ্য দ্বারা তৈরী। Alfonso এ Kejaya Muñoz, McAfee নিরাপত্তা গবেষক বলেছেন প্রযুক্তিগত কারণের জন্য যা সার্চ ইঞ্জিন দ্বারা Index বা আপডেট করা যায় না,"   গবেষণায় দেখা গেছে  Dark Web ইন্টারনেটের প্রায় 90% প্রতিনিধিত্ব করে।মানে ১০% হচ্ছে আমরা যা গুগল বা অনান্য সার্চ ইঞ্জিনের মাধ্যমে দেখতে পাই। আর ডার্ক ওয়েব হচ্ছে ৯০% যা আমরা সাধারন ভাবে দেখতে পাই না।

Dark Web


Dark Web 1994 সালের দিকে শুরু হয় এবং তা 'Hidden Web" হিসাবে পরিচিত ছিল। পরে এটি 2001 সালে 'Dark Web' নামকরণ করা হয়, "বলেছেন Kejaya Muñoz.
Tor (short for The Onion Router) হল Dark Web এ যাওয়ার প্রধান ও এক মাত্র ওয়েব ব্রাউজার। এটি ব্যবহারকারীর সকল তথ্যকে Encrypt করে থাকে এবং একটি স্বেচ্ছাসেবক সার্ভারের মাধ্যমে সারা বিশ্বের নেটওয়ার্ক এর সাথে যুক্ত করে।

How to connect with Dark Web?

Dark Web এ Access করা  খুব   সোজাও না, আবার খুব বেশী কঠিনও না ! Dark Web এ ঢুকতে হলে আপনার কিছু টেকনিক্যাল ও ওয়েব সম্পর্কে ধারনা থাকতে হবে।Dark Web এ জেতে হলে আপনাকে আগে একটি ব্রাউজার ডাউনলোড করতে হবে। সে ব্রাউজারের নাম হচ্ছে টর ব্রাউজার ( Tor Browser)


আপনি Tor Browser আপনার যে কোন পিসিতে ব্যবহার করতে পারেন, ম্যাক, উইন্ডোস  এমনকি আইফোন এবং অ্যান্ড্রয়েড চালিত স্মার্টফোন  ডিভাইসে। কিন্তু, যদি  আপনি ফায়ারফক্স ব্যবহার করেন, তবে আপনাকে আগে Tor button এডন্স ইনস্টল করে নিতে হবে। Tor button ইনস্টল করার পর, আপনি আপনার ওয়েব ব্রাউজারের এড্রেস বারে কাছাকাছি পেঁয়াজের মত একটি লোগো দেখতে পাবেন। যদি আপনি সঠিকভাবে Tor নেটওয়ার্কে  লগইন করতে পারেন, তাহলে আপনি Dark Web ব্রাউজ করা শুরু করতে পারবেন।
 মনে রাখবেন, এখানে আপনি সাধারন web এর মত কোন কিছুই এখনে খুজে পাবেন না, কারণ এখানে Google-এর মত কোন সার্চ ইঞ্জিন নেই, যে আপনি মুহুর্তের মধ্যে যেকোন কিছু খুজে পাবেন।এর প্রতিটা ওয়েব সাইটের এড্রেস আপনাকে জানতে হবে, যদি সেই সাইটে আপনি ঢুকতে চান। এই সাইটগুলি সাধারণত উদ্ভট এবং প্রতিটা লিঙ্ক এর শেষে .onion থাকবে।

যেমনঃ http://carson27rcopqmms.onion

ডার্ক ওয়েবে কি আপনি খুঁজে পেতে পারেন?

অনেক ব্যবহারকারী আছেন যারা ইতিমধ্যে ইন্টারনেট এই অন্ধকার পার্শ্ব-এর সাথে পরিচিত।এখানে আপনি পাবেন অবৈধ সঙ্গীত ডাউনলোড, যেখানে বিনামূল্যে সর্বশেষ সিনেমা দেখা,  অল্প অর্থের বিনিময়ে অতিরিক্ত Drugs অর্ডার দেয়া ইত্যাদি। তাছাড়া শিশু পর্নোগ্রাফি, অস্ত্র পাচার, মাদক দ্রব্য, ভাড়াটে হত্যাকারীরা, পতিতা , ইত্যাদি সব Dark Web-কে সব চেয়ে বড় Black Market-এ পরিনত করেছে।
Dark Web সাইটে  চুরি করা ক্রেডিট কার্ড বিক্রয় করা হয়, এমনও কিছু দল আছে,যারা এটিএম এর মাধ্যমে ক্রেডিট কার্ড ক্লোন করে, কোকেন বিক্রি করে ।এসব বলেছেন Mr. Bestuzhev যিনি Kaspersky এর ল্যাব দলের পরিচালক।

আপনারা যারা ডার্ক ওয়েবে ডুকতে আগ্রহী তাদের জন্য কিছু ডার্ক ওয়েব এড্রেস নিচে দেওয়া হলো। আগেই বলে রাখি, এগুলো আমি শুধু মাত্র শিক্ষার উদ্দেশ্যে দিচ্ছি, কেউ কোন অনৈতিক কাজে জরিত হলে তার দায় ভার আমার নয়।


কিছু Dark Web সাইটের ঠিকানা

  1. http://kpvz7ki2v5agwt35.onion/wiki/index.php/Main_Page – Hidden Wiki.
  2. http://xqz3u5drneuzhaeo.onion/users/haruspex/sms/ – SMSbomber.
  3. http://7cov2loswjrmaqot - Secret Corner
  4. http://s6cco2jylmxqcdeh.onion/ – Cebolla-chan.
  5. http://p2uekn2yfvlvpzbu.onion/ – Armas, entrenamiento militar etc.
  6. http://xqz3u5drneuzhaeo.onion/users/zvc/imgboard/ – Tor4chan.(Peligroso)
  7. http://clsvtzwzdgzkjda7.onion/ –  Hacking, Phreaking, Cracking, etc.
  8. http://4jbxjjrbakmdcmvb.onion/ – Paginas Variadas.
  9. http://3terbsb5mmmdyhse.onion/ – Crackear Hash
  10. http://carson27rcopqmms.onion/ – TV
  11. http://honeynetvg7i4lc6.onion/hack español
  12. http://4eiruntyxxbgfv7o.onion/ -Assasination Market
  13. http://am4wuhz3zifexz5u.onion/-Deep web related ebooks
  14. http://627kx22vati6uqkw.onion/-Get something stolen for ya, pay a fraction of the price.
  15. http://sx3jvhfgzhw44p3x.onion/ -Wikileaks original
 সবাইকে দন্যবাদ,আশা করি আপনারা পিসি বাংলাদেশের সাথেই থাকবেন।

আরো দেখুনঃ 



0 comments:

Get Blogger TipsComment here

No Spam Link is Allowed