> দেখুন সুপার হিট মুভি "প্যান্থার" শুধু মাত্র পিসি বাংলাদেশে Panthar ~ পিসি বাংলাদেশ

বুধবার, ৮ জানুয়ারী, ২০২০

দেখুন সুপার হিট মুভি "প্যান্থার" শুধু মাত্র পিসি বাংলাদেশে Panthar

আঁশুমান প্রত্যাশ পরিচালিত প্যান্থার (Panthar) দর্শনের মনোরঞ্জন করেছেন। অবশ্যই, এর এতে ত্রুটি রয়েছে, তবে খুব কম লোকই বলতে সক্ষম হবেন যে এটি তাদের আটকে রাখেনি। এক দৃশ্য থেকে শেষ অবধি, পর্দায় সর্বদা আকর্ষণীয় কিছু রয়েছে। মাসালা চলচ্চিত্রগুলি, বিশেষত দেশপ্রেমের সাথে আচরণ করা, প্রত্যেকের কাপের চা হয় না। যাইহোক, প্যান্থার (Panthar) এর ক্রিয়া, গুপ্তচরবৃত্তি এবং কৌতুকের মিশ্রণের সাথে প্রতিটি ধরণের দর্শকের জন্য কিছু আছে।
Panthar

এই ধারার মিশুক-ম্যাশটি সাধারণত দুর্যোগের জন্য একটি রেসিপি, পরিচালক যখন প্রয়োজন হয় তখন অ্যাকশন বা কমেডি বা আবেগের একটি ডোজ ইনজেকশনের মাধ্যমে পরিচালকগুলি তাদের ভালভাবে ঠাট্টা করার ব্যবস্থা করেন। যদিও কাজটি কোনও উপায়ে নিখুঁত নয়, তবুও তিনি একটি শালীন চলচ্চিত্র উপস্থাপনের পরিচালনা করছেন।

Supper Hit Panthar Movie

শিরোনামের চরিত্রে অভিনয় করা জিত দুর্দান্ত। তার  মুক্তি পাওয়া শেষ থেক শুরুর চেয়েও তার চেয়ে ভাল। এমন একজন মানুষ এবং একজন আধিকারিকের ভূমিকায় যাঁর জীবন জাতির প্রতি তার ভালবাসা এবং কর্তব্য দ্বারা সংজ্ঞায়িত হয়েছে, তিনি খুব দৃহ অভিনয় করেছেন। তিনি এমন এক ব্যক্তি যিনি কেবল একটি কোডেনাম - প্যান্থার। ছবিটি এমনকি তার আসল নামটি প্রকাশ করে না বা তার আভা বজায় রাখার প্রয়াসে ব্যক্তিগত জীবনের কোনও অংশ দেখায় না। এটি মুভিটির গতি বাড়ানোর সময়, অন্যরা অভিযোগ করতে পারে যে ছবিটি আমাদের মধ্যে যে সামান্য আবেগ জাগিয়ে তোলে তা হ্রাস করে।
শ্রিয়া দাস, জিয়া হিসাবে, চিন্তিত এবং সুন্দর দেখতে ছাড়া অন্য কিছু করার নেই। স্যাওয়াটা চ্যাটার্জি, স্পাইডার হিসাবে, RAW- র এক ধরণের প্রযুক্তি প্রতিভা, কিছু ভাল কমিক ত্রাণ সরবরাহ করে। শান্তিলাল মুখার্জি মধ্য প্রাচ্যের একজন অবসরপ্রাপ্ত এজেন্টের পাশাপাশি তাঁর ভূমিকাও পালন করেন। মোঃ কালামের সম্পাদনাটি খাস্তা এবং মূল বিষয়। এই সিনেমার আসল মাংসের লড়াইয়ের দৃশ্যগুলি আব্বাস আলী মোগুলের কোরিওগ্রাফি করেছেন। অবশ্যই দৃশ্যে মাসআলা-প্রেমময় জনতার মুখোমুখি হতে হয়, তবে এটিতে এখনও খানিকটা বাস্তবতা রয়েছে।
সামগ্রিকভাবে, প্যান্থার (Panthar Movie) অবশ্যই একটি নজর রাখার জন্য মূল্যবান। এমনকি আপনি যদি স্বচ্ছল দেশপ্রেমিক বাঁক নাও করেন তবে আপনি এটিকে কেবল অ্যাকশন থ্রিলার হিসাবে উপভোগ করতে পারেন। জিংগোবাদকে কেবল উপেক্ষা করুন।
- শ্রীজয় মুখোপাধ্যায়

আরো দেখুনঃ

কম্পিউটার টিপস ও টিক্স

0 comments:

Get Blogger TipsComment here

No Spam Link is Allowed